মহানন্দা নদীতে মাছ ধরতে গিয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত

0
9

মহানন্দা নদীতে মাছ ধরার সময় ভারতের সীমান্তরক্ষী বিএসএফের গুলিতে এক বাংলাদেশি যুবক আহত হয়েছেন।

শনিবার ভোরে ভারতীয় সীমান্তবর্তী চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার পোল্লাডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।
আহত যুবক হলেন জাহাঙ্গীর আলম (২৪)। তিনি ভোলাহাট উপজেলার কলনি পাড়া এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। জাহাঙ্গীর আলম বর্তমানে রাজশাহী মেডিকেল হলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।
ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার বিষয়টি নিশ্চিত করেছেন।
আহত জাহাঙ্গীর আলম জানান, শনিবার সকাল সাড়ে ৬টার দিকে ভারতীয় সীমান্তবর্তী ভোলাহাট উপজেলার পোল্লাডাঙ্গা এলাকায় মহানন্দা নদীতে মাছ ধরার সময় ভারতের সীমান্তরক্ষী বিএসএফ গুলি চালায়। এতে তার ডান হাতের কনুইয়ে আঘাত পান। পরে তাকে আহত অবস্থায় তাৎক্ষণিকভাবে উদ্ধার করে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন স্থানীয়রা। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে সার্জারির ওয়ার্ডে ভর্তির নির্দেশ দেন।

এ বিষয়ে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহত যুবক এখন রাজশাহী মেডিকেলে ভর্তি আছে। আমার খবর নিচ্ছি। বিস্তারিত পরে জানাচ্ছি।

চাঁপাইনবাবগঞ্জ-৫৯ বিজিব অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া জানান, বিষয়টি আমার জানা ছিল না, আপনাদের নিকট থেকে শুনলাম। আমরা তদন্ত করে বিষয়টি জানার জানার চেষ্টা করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে