সংসদ সদস্য এ.বি. এম. ফজলে করিম চৌধুরীর ভাইয়ের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

    0
    256
    এ. বি. এম. ফজলে রাব্বী চৌধুরী মানিক।

    রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চট্টগ্রাম-৬ আসনের সংসদ সদস্য এ. বি. এম. ফজলে করিম চৌধুরীর বড় ভাই এ. বি. এম. ফজলে রাব্বী চৌধুরী মানিকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও চট্টগ্রাম-৭ আসনের সংসদ সদস্য ড. হাছান মাহমুদ।

    বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের রাউজানে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

    তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান তার শোকবার্তায় প্রয়াত ফজলে রাব্বী মানিকের দীর্ঘ রাজনৈতিক ও সমাজসেবামূলক ভূমিকার কথা স্মরণ করে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

    জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের মৃত্যুতে তথ্যমন্ত্রী ও প্রতিমন্ত্রীর শোক

    জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনের রত্নগর্ভা মায়ের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। বুধবার রাত ১২টা ৩০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

    তথ্যমন্ত্রী ও প্রতিমন্ত্রী তাদের শোকবার্তায় প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

    একটি উত্তর ত্যাগ

    আপনার মন্তব্য লিখুন দয়া করে!
    এখানে আপনার নাম লিখুন দয়া করে