নতুন বছরে শত্রুদেরও শুভেচ্ছা ট্রাম্পের, সঙ্গে টিপ্পনীও

0
412

{CAPTION}

{CAPTION}
রবিবার, ১ জানুয়ারি ১৭, নোঙরনিউজ ডটকম: নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে ডোনাল্ড ট্রাম্পের টুইট খ্রিস্টীয় নতুন বছরে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাষ্ট্রের হবু প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প; এই সবাইয়ের মধ‌্যে তার শত্রুরাও রয়েছেন, শুভেচ্ছার সঙ্গে আবার তাদের টিপ্পনীও কেটেছেন তিনি।
২০১৭ খ্রিস্টাব্দ শুরুর আগে শনিবার সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে একটি টুইট করেন আর ২০ দিন পর যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের দায়িত্ব নিতে যাওয়া ট্রাম্প।
তাতে তিনি লিখেছেন, “সবাইকে নববর্ষের শুভেচ্ছা, যারা আমার শত্রু তাদেরও এবং যারা আমার সঙ্গে লড়াই করতে এসে শোচনীয়ভাবে হেরে এখন কিংকর্তব‌্যবিমুঢ় হয়ে পড়েছে।”
চার ঘণ্টায়ই তার এই টুইটে লাইক পড়ে ১ লাখ ৭ হাজারের বেশি; রিটুইট হয় ৪৬ হাজার ৭৫৭ বার।
গত নভেম্বর মাসে অনুষ্ঠিত প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট প্রার্থী হিলারি ক্লিনটনকে হারিয়ে জয়ী হন রিপাবলিকান দলের ট্রাম্প।
নির্বাচনের আগে বিতর্কিত নানা মন্তব‌্যের জন‌্য সমালোচিত এই ধনকুবের রিপাবলিকান পার্টিতেও বিরোধিতার মুখে পড়েছিলেন। কিন্তু মনোনয়ন বাগিয়ে নেওয়ার পর ভোটেও জিতে যান তিনি।
ভোটে জয়ের পরও তার বিরুদ্ধে বিক্ষোভ হয়েছে যুক্তরাষ্ট্রে, যা সচরাচর দেখা যায় না।
বিশ্বকে চমকে দিয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়া ধনকুবের ট্রাম্পকেই ২০১৬ সালের ‘পারসন অব দ্য ইয়ার’ হিসেবে বেছে নিয়েছে টাইম ম্যাগাজিন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে