প্রবাসী ছেলেকে নিয়ে ফেরার পথে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৫ সজল ম‌ল্লিক,কুলাউড়া প্রতি‌নি‌ধি

0
76

হবিগঞ্জ জেলার মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কের বালুবোঝাই ট্রাক, মাইক্রোবাস ও পিকআপভ্যানের সংঘর্ষে কুলাউড়ার প্রবাসী পরিবারের শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন।

শনিবার ভোরে মাধবপুরের নোয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের মাদানগর গ্রামের বাসিন্দা।

নিহতরা হলেন প্রবাসী রাজুর ভগ্নীপতি আব্দুস সালাম (৩২), তার বোন সাদিয়া (২১), ভাগ্নি হাবিবা (২) ছোট ভাই সিহাব (১৩) ও গাড়িচালক পৃথিমপাশার সাদির।

গুরুতর আহতরা হলেন প্রবাসী রাজু (২৯), তার পিতা নুরুল ইসলাম (৫০) ও চাচাতো ভাই নিশাত (১৮)।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা সূত্রে জানা যায়, মালয়েশিয়া প্রবাসী ছেলেকে ঢাকা বিমানন্দর থেকে মাইক্রোবাসযোগে মৌলভীবাজারের কুলাউড়ায় বাড়িতে নিয়ে যাওয়ার সময় প্রবাসী রাজু ও তার পরিবারের সদস্যরা নোয়াপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাকের সাথে তাদের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময় দ্রুতগতির একটি পিকআপভ্যান মাইক্রোবাসের পেছন দিকে ধাক্কা দেয়। ত্রিমুখী সংঘর্ষের এ দুর্ঘটনায় রাজুর পরিবারের চার সদস্য ও মাইক্রোবাস চালক নিহত হন। এ ঘটনায় রাজু, তার পিতাসহ ৩ জন গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি রয়েছেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম মিয়া বলেন, আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ ও দুর্ঘটনাকবলিত গাড়িগুলো থানায় আনা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে