‘দিন দ্য ডে’ ও ‘পরাণ’ সেন্সর পেয়েছে

0
8

বাংলা সিনেমাপ্রেমীদের জন্য আসন্ন ঈদুল আজহায় ৩ সিনেমা মুক্তির জন্য প্রস্তুত। ইতোমধ্যে ২টি সিনেমা ‘দিন দ্য ডে’ ও ‘পরাণ’ সেন্সর পেয়েছে।

আগামীকাল মঙ্গলবার ‘সাইকো’ সিনেমার সেন্সর পাওয়ার সম্ভাবনা আছে। এই ৩ সিনেমার মোট বাজেট প্রায় ১০১ কোটি টাকা।

বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনায় ১০০ কোটি টাকার বাজেটের ‘দিন দ্য ডে’র পরিচালক ইরানি নির্মাতা মুর্তজা অতাশজমজম। এটি দেশের ১৫০-র বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে দ্য ডেইলি স্টারকে জানিয়েছেন ছবিটির প্রযোজক-অভিনেতা অনন্ত জলিল। 

পরিচালক রায়হান রাফি পরিচালিত বিদ্যা সিনহা মিম, নায়ক শরিফুল রাজ ও ইয়াশ রোহান অভিনীত ‘পরাণ’ সিনেমার বাজেট প্রায় ৬০ লাখ টাকা। এর প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ডেইলি স্টারকে এমনটি জানানো হয়েছে।

অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’য় অভিনয় করেছেন রোশান ও পূজা চেরি। আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী। প্রযোজনা প্রতিষ্ঠানের সূত্রে জানা গেছে, সিনেমাটির নির্মাণ বাজেট ৬০ লাখের বেশি।

পরিচালক অনন্য মামুন দ্য ডেইলি স্টারকে বলেন, ‘সিনেমাটি ৬০টি হলে মুক্তি দেওয়ার ইচ্ছা আছে। মানুষ ঈদে সিনেমাটি দেখবেন, কারণ এটি নাচ-গান-অ্যাকশনে ভরপুর। দর্শকরা ঈদে এই ধরনের সিনেমা বেশি পছন্দ করেন।’

৩ সিনেমার পোস্টার, ট্রেলার ও গান মুক্তির প্রচারণা চলছে। ‘দিন দ্য ডে’ সিনেমাটি নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ বেশ কয়েকটি স্থানে সিনেমাটির অভিনেতা অনন্ত জলিল ও বর্ষা প্রচারণা করেছেন।

রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ হৃদয়স্পর্শী ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত হয়েছে। এর ২টি গান মুক্তি পেয়েছে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি।

অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ সিনেমার ২টি গান, ট্রেলার ও টিজার প্রকাশিত হয়েছে। নায়ক-নায়িকারা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারণা করছেন। আগামীতে নতুন আঙ্গিকে প্রচারণা নিয়ে আসার সম্ভাবনা আছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে