অভিনেতা তাপস পাল গ্রেফতার

0
426

{CAPTION}
শনিবার, ৩১/১২/১৬ নোঙর নিউজডটকম: চিটফান্ড কাণ্ডে গ্রেফতার হলেন অভিনেতা ও তৃণমূল কংগ্রেসের কৃষ্ণনগর আসনের সংসদ সদস্য তাপস পাল।
শুক্রবার দীর্ঘ সময় জেরা শেষে তাকে গ্রেফতার করেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার সদস্যরা। জেরায় অসঙ্গতি পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা ‍যায়।
সকাল থেকে তাপস পালকে জেরা শুরু করে সিবিআই। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে আগেই তার কাছে নোটিশ যায়। সে অনুযায়ী সকালে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে হাজির হন তাপস পাল।
রোজভ্যালি নামে একটি চিটফান্ডের ডিরেক্টর পদে তাপস পাল দায়িত্বপ্রাপ্ত ছিলেন। সেই সংক্রান্ত আর্থিক লেনদেন নিয়েই জিজ্ঞাসা করা হয় কৃষ্ণনগরের সংসদ সদস্যকে। রেকর্ড করা হয় তার বয়ান।
রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডু ও অন্যদের জেরা করে তাপস পাল সংক্রান্ত তথ্য কেন্দ্রীয় গোয়েন্দারা পেয়েছিলেন। তাপস পাল ছাড়াও তৃণমূল সংসদ সদস্য সুদীপ বন্দ্যোপাধ্যায় ও শতাব্দী রায়কেও নোটিশ পাঠিয়েছে সিবিআই।
তাপস পাল গ্রেফতারের পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, প্রতিহিংসাপরায়ণ রাজনীতি করছে কেন্দ্রীয় সরকার। নোট বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদ করায় দলের এমপিদের এমন হেনস্থা করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে