শীতলক্ষ্যায় লঞ্চডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৮, নিখোঁজ ৪

0
11
উদ্ধার অভিযান চলছে। ছবি: সংগহ

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর চর সৈয়দপুর আল আমিন নগর এলাকায় কার্গো জাহাজের ধাক্কায় লঞ্চডুবিতে আরো একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট ৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আরও ৪ জন নিখোঁজের খবর জানিয়েছে ফায়ার সার্ভিস।

উদ্ধার হওয়া ৮ জনের মধ্যে ৩ জন পুরুষ, ৩ জন নারী এবং ২ জন শিশু রয়েছে। সবশেষ দুপুর ১টা ২০ মিনিটে নিখোঁজ সোনারগাঁওয়ের হরিয়ান প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষিকা উম্মে খাইরুন ফাতিমার (৪০) মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়।

এদিকে নিখোঁজ ৪ জন হলেন- ডেমরার বাসিন্দা আবদুল্লাহ আল যাবের আদনান (৩২), মুন্সিগঞ্জের বাসিন্দা মো. মোসলেম উদ্দিন হাতেম (৫৫), আরোহী (৩) ও যোবায়ের হোসেন।

নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক ও লঞ্চডুবির ঘটনায় গঠিত তদন্ত কমিটির প্রধান মো. শামীম বেপারী উদ্ধার কার্যক্রম এখনো চলমান আছে জানিয়েছেন।

এর আগে নদীতে ডুবে যাওয়া এম এল আফসার উদ্দিন নামের লঞ্চটি উদ্ধার করা হয়েছে। সোমবার ভোর সাড়ে ৬টার দিকে লঞ্চটি উদ্ধার করে নারায়ণগঞ্জ বন্দর থানার কাশিপুর খালের উত্তর পাড়ে রাখা হয়েছে।

রবিবার দুপুর আড়াইটার দিকে মুন্সীগঞ্জগামী এম এল আফসার উদ্দিন নামে একটি যাত্রীবাহী লঞ্চকে এম ভি রুপসী-৯ নামের কার্গো জাহাজ ধাক্কা দিলে মুহূর্তের মধ্যে ডুবে যায়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স জানায়, লঞ্চে সর্বোচ্চ ৩৫ থেকে ৪০ জন যাত্রী ছিল। এর মধ্যে বেশির ভাগই সাঁতরে তীরে উঠে এসেছেন। সবাইকে উদ্ধার না করা পর্যন্ত উদ্ধার অভিযান চলবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে