আইটি উদ্যোক্তাদের ঋণ সুবিধা দিবে ব্র্যাক ব্যাংক

0
23

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।

এই চুক্তির মাধ্যমে সারা দেশের হাই-টেক পার্কসমূহে আইটি, আইটি সহায়ক সার্ভিস (আইটিইএস) ও বিজনেস প্রসেস আউটসোর্সিং (বিপিও) কোম্পানি সমূহকে অগ্রাধিকারমূলক অর্থায়ন সেবা প্রদান করবে ব্র্যাক ব্যাংক। এই উদ্যোগ জামানতবিহীন এসএমই অর্থায়নসহ অন্যান্য আর্থিক সেবা প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন এবং বিএইচটিপিএর ম্যানেজিং ডিরেক্টর বিকর্ণ কুমার ঘোষ গতকাল ঢাকায় বিএইচটিপিএর প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের রিজিওনাল হেড নাকিব জামান এবং বিএইচটিপিএর পরিচালক এ এন.এম শফিকুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।
কুটির শিল্প, অতি ক্ষুদ্র, ক্ষুদ্র ও মাঝারি (সিএমএসএমই) খাতে জামানতবিহীন অর্থায়নে ব্র্যাক ব্যাংকের দীর্ঘ অভিজ্ঞতার পরিপ্রেক্ষিতে এই সমঝোতা চুক্তি হাই-টেক পার্কের তথ্য প্রযুক্তি কোম্পানি সমূহের দীর্ঘমেয়াদী প্রবৃদ্ধি অর্জনের পথে সহায়ক ভূমিকা পালন করবে বলে সংশ্লিষ্টরা আশা করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে