সিনেমার ‘নেত্রী’কে তুলে ধরলেন অনন্ত জলিল

0
4

চলতি বছরের ফেব্রুয়ারিতে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে নিজের নতুন সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’-এর শুটিং শুরু করেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল।

এতদিন ব্যয়বহুল এই সিনেমার কেন্দ্রীর চরিত্র তথা নেত্রীর ছবি সেভাবে প্রকাশ করা হয়নি। অবশষে ভক্তদের সামনে সিনেমার ‘নেত্রী’কে তুলে ধরলেন অনন্ত জলিল।

মঙ্গলবার (২৩ নভেম্বর) নিজের ফেসবুক পেজে সিনেমার কেন্দ্রীয় চরিত্র নেত্রীর ছবি প্রকাশ তিনি। যে চরিত্রে অভিনয় করেছেন জলিলের স্ত্রী, অভিনেত্রী বর্ষা।

প্রদিপ রাওয়াত‘নেত্রী দ্যা লিডার’ চলচ্চিত্রে শুটিংয়ের জন্য বাংলাদেশে এসেছেন প্রদিপ রাওয়াত। ছবি: সংগৃহীত

ছবির ক্যাপশনে জলিল লেখেন, “চলছে ‘নেত্রী দ্যা লিডার’ চলচ্চিত্রের শুটিং। আমাদের এই চলচ্চিত্রে অভিনয় করছেন কয়েকজন ভারতীয় স্বনামধন্য অভিনেতা। ইতিমধ্যে প্রদিপ রাওয়াত বাংলাদেশে চলে এসেছেন এবং দ্বিতীয় ধাপের শুটিংয়ে তিনি যুক্ত হয়েছেন।”

দক্ষিণ ভারতের কবির দোহান সিং ও ভোজপুরি অভিনেতা রবি কিষাণও এই সিনেমায় অভিনয় করছেন বলে জানিয়েছেন তিনি।

‘নেত্রী দ্যা লিডার’ ছবির শুটিং সেটে অভিনেতা, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল। ছবি: সংগৃহীত‘নেত্রী দ্যা লিডার’ ছবির শুটিং সেটে অভিনেতা, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিল। ছবি: সংগৃহীত

‘নেত্রী : দ্য লিডার’ সিনেমার শুটিং শুরু হয় গত ২৮ ফেব্রুয়ারি থেকে। সিনেমায় নেত্রীর ভূমিকায় থাকবেন বর্ষা। অনন্ত থাকবেন তার বডিগার্ড। পরিচালনায় জলিলের সঙ্গে রয়েছেন ভারতের উপেন্দ্র মাধব। সিনেমাটি তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে।

উল্লেখ্য, এ তারকা দম্পতি অভিনীত ‘দিন : দ্য ডে’ নামে একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এ সিনেমাটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুস্তফা অতাশ জমজম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে