কুলাউড়ার বি‌শিষ্ট সাংবা‌দিক শা‌কির আহ‌মেদ আর নেই

0
47

সজল ম‌ল্লিক, কুলাউড়া প্রতি‌নি‌ধি: হৃদরোগে আক্রান্ত হয়ে দৈনিক নয়া শতাব্দীর মৌলভীবাজার জেলা প্রতিনিধি, বাংলাদেশ টুডের কুলাউড়া প্রতিনিধি শাকির আহমেদ ৬ আগস্ট শুক্রবার রাত ৯ টা ৪০ মিনিটে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর।তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নিজ জেলা মৌলভীবাজারের সর্বত্র শোকের ছায়া নেমে আসে। দেশ-বিদেশের অসংখ্য মানুষ সমবেদনা জানান। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার বছরের এক ছেলে ,ভাই বোন, সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার বেলা ২ টা ৪০ মিনি‌টের সময় জানাজা শেষে নিজ উপজেলার বরমচাল ইউনিয়নের মাধবপুর গ্রামে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
শাকির আহমেদ কুলাউড়া প্রেস ক্লাবের নির্বাহী সদস্য ও কুলাউড়া সাংবাদিক সমিতির আমৃত‌্যু সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

তি‌নি আমাদের অর্থনীতি, জাগরণ, দেশসহ বিভিন্ন দৈনিকের কুলাউড়া প্রতিনিধি ও সীমান্তের ডাকের স্টাফ রিপোর্টারের দায়িত্ব পালন করেছেন। তি‌নি ছি‌লেন অত্যন্ত স্পষ্ট ভাসি এবং বি‌শিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব।বাংলা‌দেশ উদীচী কুলাউড়া শাখার নির্বাহী সম্পাদক হিসেবে ‌তি‌নি অত‌্যন্ত সফল ভা‌বে দায়িত্ব পালন করেছেন। একজন মুক্তমনা সংবাদকর্মী হিসেবে কুলাউড়া উপজেলার দল-মত নির্বিশেষে সর্বস্তরের মানুষের কাছে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তাহার মৃত্যুতে কুলাউড়ায় সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে