নোঙর-ধামরাই উপজেলা থেকে নদী কর্মী মোহাম্মদ বদরুল সরদার বদি সম্মানিত সদস্য মনোনীত হয়েছেন

0
31
নোঙর-ধামরাই উপজেলা থেকে নদী কর্মী মোহাম্মদ বদরুল সরদার বদি সম্মানিত সদস্য মনোনীত হয়েছেন

নদীমাতৃক বাংলাদেশের নদ-নদী ও পরিবেশ সুরক্ষার অতন্দ্রপ্রহরী পরিবেশ ও নদী কর্মী মোহাম্মদ বদরুল সরদার বদি (বংশী নদী) কে’ ঢাকা’র ধামরাই উপজেলা থেকে নদী নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর বাংলাদেশ’ এর সম্মানিত সদস্য মনোনীত করা হয়েছে।

নদী-প্রাণ প্রকৃতি নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সুমন শামস আজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কবি আজাদ চৌধুরী কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

প্রকৃতি প্রেমিক সচেতন নদী কর্মী মোহাম্মদ বদরুল সরদার বদি প্রতি বছর পরিবেশ-প্রকৃতি সুরক্ষায় ও জলবায়ূ পরিবর্তন মোকাবেলায় জাতীয় ও আর্ন্তজাতীক দিবসমুহে বৃক্ষরোপণ কর্মসুচীসহ বিভিন্ন কর্মকান্ডে নিয়মিত অংশগ্রহণ করেন।

নদী ও প্রাণ প্রকৃতি নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সারা দেশের নদী যোদ্ধাদের সংগঠিত করতে দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় কমিটি গঠন করার মাধ্যমে বছর ব্যাপী বিভিন্ন কর্মসূচি অব্যাহত রেখেছে নদী নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর বাংলাদেশ’।

১. ঢাকা ২. খুলনা ৩. চট্রগ্রাম ৪. রাজশাহী ৫. বরিশাল ৬. সিলেট ৭. রংপুর ৮. ময়মনসিংহ বিভাগীয় কমিটির পাশাপাশি ৬৪ জেলাস ৪৯৩টি উপজেলা এবং ৬৫২ টি থানার বিভিন্ন শ্রেণি-পেশার পরিবেশ কর্মীদের সংগঠিত করার এ প্রক্রিয়া চলমান রয়েছে।

নদীমাতৃক দেশের নদী ও প্রাণ-প্রকৃতি সুরক্ষায় নোঙর বাংলাদেশ’র গর্বিত একজন সদস্য হতে পরেন। নোঙর বাংলাদেশ এর নদী নিরাপত্তার মিছিলে ডাক দিয়ে যাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে