করোনায় দুটি হাসপাতালে অক্সিজেন প্লান্ট বসাচ্ছেন সোনু সুদ

0
14

করোনার শুরু থেকেই ভারতের সাধারণ মানুষের পাশে ছিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। ক্রান্তিকালে ঝাঁপিয়ে পড়েছেন সাহায্যের ঝুলি নিয়ে। কখনো পরিযায়ীদের ঘরে ফিরিয়েছেন আবার কখনো গরিব পরিবারের চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন।

গায়ে রাজনীতির রং না লাগিয়েও যে মানবসেবা সম্ভব, তার প্রকৃত দৃষ্টান্ত স্থাপন করেছেন এই অভিনেতা। তাও আবার সমস্তটাই করেছেন নিজ খরচে। এবার করোনা মোকাবিলায় অন্ধ্রপ্রদেশে নেল্লোরের দুটি হাসপাতালে অক্সিজেন প্লান্ট বসানো উদ্যোগ নিয়েছেন সোনু সুদ।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অন্ধ্রপ্রদেশের কুর্নুলের সরকারি ও জেলা হাসপাতালে বসছে সোনুর কিনে দেওয়া অক্সিজেন প্লান্ট। তিনি জানিয়েছেন, পরবর্তীতে অন্যান্য রাজ্যের গ্রামীণ এলাকাতে আরও গাছ লাগানোর ইচ্ছা রয়েছে তার।

টুইটারে সোনু লিখেছেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি- অন্ধ্রপ্রদেশের কুর্নুল সরকারি ও জেলা হাসপাতালে দু’টি অক্সিজেন প্লান্ট বসানো হচ্ছে। জুনেই প্লান্ট বসানোর কাজ হয়ে যাবে। এরপর যে সমস্ত রাজ্যে প্রয়োজন সেখানেও গাছ লাগাবো। গ্রামগুলোর পাশে দাঁড়ানোর সময় এসেছে।’

এর আগে টুইট করে তিনি জানিয়েছিলেন, ১০০ কোটির সুপারহিট ছবিতে অংশগ্রহণ করার চেয়ে সমাজসেবামূলক কাজে জড়িয়ে থাকা লক্ষ গুণ বেশি আনন্দের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে