নুসরাত ফারিয়া অনেকদিন পর আবার উপস্থাপনায়

0
6
নুসরাত ফারিয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। অল্প সময়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি। দীর্ঘদিন পর উপস্থাপনায় ফিরলেন এই অভিনেত্রী।

পুরো রমজান মাস জুড়ে চারটি বেসরকারি টিভি চ্যানেলের একটি রান্নার অনুষ্ঠানের উপস্থাপনায় দেখা যাবে তাকে। অনুষ্ঠানটির নাম ‘‌কুইক রেসিপি’ সিজন-৩ ।

আরএকে সিরামিকস নিবেদিত অনুষ্ঠানটির পাওয়ার্ড বাই হিসেবে থাকছে রাঙাপরী মেহেদী। অনুষ্ঠানটির গ্রন্থনা, পরিকল্পনা ও প্রযোজনায় রয়েছেন আফতাব বিন তমিজ। পরিচালনা করছেন জাহিদ হোসেন সুমন। রাজধানীর বনানীতে এর দৃশ্যধারনের কাজ চলছে।

এ বিষয়ে নুসরাত ফারিয়া বলেন, ‘অনেকদিন পর উপস্থাপনায় কাজ করা হচ্ছে। ভিন্নধর্মী একটি অনুষ্ঠান। আমার উপস্থাপনায় সালমান সজল ও জলি খান নামে দুজন শেফের মজার রান্নার রেসিপি দর্শকরা দেখতে পাবেন। রমজান মাসে ইফতার ও সেহেরীতে একটু সচেতনভাবে খাবার গ্রহণ করলে সকল প্রকার সমস্যা এড়িয়ে সুস্থভাবে রমজান পালন করা সম্ভব। অল্প সময়ের মধ্যে কিভাবে স্বাস্থ্যকর খাবার তৈরি করা যায়। সেটাই দেখানো হবে এই অনুষ্ঠানে। আশা করি, সবার ভালো লাগবে।’

আফতাব বিন তমিজ বলেন, ‘প্রথম রমজান থেকে প্রতিদিন বিকাল ৪টা ১৫ মিনিট থেকে পর্যায়ক্রমে মোট চারটি চ্যানেল-একুশে টিভি (৪ :১৫ মি.), এটিএন বাংলা (সাড়ে ৪টা), বাংলা টিভি (৪টা ৪৫ মিনিট) এবং ডিবিসিতে বিকেল ৫টা ৩০ মিনিটে অনুষ্ঠানটি প্রচার হবে। আশা করছি, সকলে অনুষ্ঠানটি পছন্দ করবেন।’

এদিকে, ভারতের পরিচালক শ্যাম বেনেগাল পরিচালিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘বঙ্গবন্ধু’ সিনেমার কাজ শেষ করেছেন ফারিয়া। সিনেমাটিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া।

অন্যদিকে, দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটির শেষ করেছেন ফারিয়া। বর্তমানে মুক্তির অপেক্ষা রয়েছে সিনেমাটি। এছাড়াও তার হাতে ‘ঢাকা ২০৪০’সহ কলকাতার বেশ কয়েকটি সিনেমা রয়েছে। করোনা সংক্রমণ কমলে আবার এসব সিনেমার শুটিংয়ে ফিরবেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে