করোনায় চেকপোস্টের ভয়ে যমুনা নদী দিয়ে যাওয়ার চেষ্টায় নৌকা ডুবি

0
366

করোনা ভাইরাস প্রতিরোধে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব গোলচত্বর এলাকায় পুলিশের চেকপোস্টের কারণে সেতুর উপর দিয়ে পারাপার না হতে পেরে বিকল্প পন্থায় টাঙ্গাইলের ভূঞাপুরের যমুনা নদী, নৌকাযোগে সিরাজগঞ্জ যাওয়ার সময় নৌকা ডুবির ঘটনায় ১২ ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। এতে নিখোঁজ রয়েছে আরো ২ ব্যক্তি।

তাৎক্ষণিকভাবে নিখোঁজ ও উদ্ধার হওয়া ব্যক্তিদের নাম পরিচয় জানা যায়নি। শুক্রবার (১৭ এপ্রিল) বেলা ১২ টার দিকে যমুনা নদীতে নির্মিত বঙ্গবন্ধু সেতুর ১৪ নং পিলারের কাছাকাছি এই ঘটনা ঘটে বলে জানিয়েছে ভূঞাপুর থানা পুলিশ।

এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বিডি২৪লাইভ কে বলেন- শুক্রবার দুপুরের দিকে যমুনা নদীতে বঙ্গবন্ধু সেতু ১৪ নং পিলারের কাছে নৌকা ডুবির খবর জানতে পারি। পরে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং ভূঞাপুর ফার্য়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় নৌকায় থাকা ১৪ যাত্রীর মধ্যে ১২ জন উদ্ধার করা হয়। বাকি ২ জনকে নিখোঁজ রয়েছে। ৩ ঘন্টা উদ্ধার অভিযান চালিয়েও ওই ২ জনের সন্ধান পাওয়া যায়নি।

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে তারা সবাই ঢাকা ও নায়ারণগঞ্জ ফেরত। সেতু পার হওয়ার জন্য কোন যানবাহন না পেয়ে নদীতে পথে সিরাজগঞ্জ ফেরিঘাটে যাচ্ছিল। নিখোঁজ ও উদ্ধারতরা বগুড়ায় জেলার বাসিন্দা হতে পারে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে