তারেককে ফিরতেই হবে : প্রধানমন্ত্রী

0
505

ঢাকা, ২৪ এপ্রিল, ২০১৮ (নোঙরনিউজ) : আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে দেশে ফিরতেই হবে। এ ব্যাপারে যুক্তরাজ্য সরকারের সঙ্গে আমার কথা হয়েছে। সোমবার গণভবনে দলের নেতারা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি এ কথা বলেন। বৈঠক সূত্র ইত্তেফাককে এ তথ্য নিশ্চিত করেছে।

সাবেক ছাত্রলীগ নেতা সাহাবুদ্দিন ফরাজী এ সময় শেখ হাসিনাকে বলেন, ‘বিএনপির এক আইনজীবী তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, বিএনপি ক্ষমতায় আসলে জাতির পিতার নাম পাল্টে ফেলবে।’ জবাবে শেখ হাসিনা বলেন, ‘২১ বছর বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছে, কিন্তু পারেনি। বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ বাজাতে দেয়নি। আজকে এই ভাষণ আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে।’ এ সময় দলের নেতাদের লেখালেখির মাধ্যমে অপপ্রচারের জবাব দিতে নির্দেশ দিয়ে শেখ হাসিনা বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমের ফলে এখন সবাই এক ধরনের সাংবাদিক।’

শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে যাওয়া নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন ড. আবদুর রাজ্জাক, অসীম কুমার উকিল, ফরিদুন্নাহার লাইলী, শামসুন্নাহার চাঁপা, দেলোয়ার হোসেন, মারুফা আক্তার পপি, ইকবাল হোসেন অপু প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে