উইমেন টেক এক্সপোতে ৩৫ নারী উদ্যোক্তা

0
434

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে উইমেন টেক এক্সপো- ২০১৮ এর আয়োজন করছে বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন) ও বাংলাদেশ উইমেন ইন আইটি (বিডব্লিউআইটি)।

রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট ভবনের মাল্টিপারপাস হলে শনিবার সকাল ১০টা থেকে দিনব্যাপী এক্সপো অনুষ্ঠিত হবে। এতে দেশের বিভিন্ন স্থান থেকে ৩৫ জন নারী উদ্যোক্তা অংশ নেবেন।

এক্সপোতে দেশের বিভিন্ন স্থান থেকে ৩৫ জন নারী উদ্যোক্তা তাদের পণ্য ও সেবা তুলে ধরবেন। প্রতিষ্ঠানগুলো হলো – দোহাটেক নিউমিডিয়া, ষ্টার কম্পিউটার সিস্টেমস লিমিটেড, সহজ ডট কম, অনুপম ইনফোটেক লিমিটেড, বাগডুম ডট কম, উইমেন ইন ডিজিটাল, বেগম ডট কো, ডিজাইনার কালেকশন, প্রিয়শপ ডট কম, ক্যারিয়ার সল্যুশন বাংলাদেশ, চিজকেক টেক, রিভেরি কর্পোরেশন, মনের বন্ধু, হেলথি ট্যাঙ্ক বিডি, রেনে বাংলাদেশ, আমার দেশ আমার বাংলা, টেকম্যানিয়া, আইটি সার্ভিস ডাইনামিকস, মেডিটর হেলথ, বাংলাদেশ ইনিষ্টিটিউট অব আইসিটি ইন ডেভেলপমেন্ট, সিপিএ আইটি লিমিটেড, যেতে চাও, গ্লোবাল ওয়েব আউটসোর্সিং লিমিটেড অ্যান্ড মেনশেনমিডিয়া, ফিংগারটিপস ইনোভেশনস লিমিটেড, প্রিয়তমেষু, নাইন টু নাইননাইননাইন, ফিজিক্যাল থেরাপি অ্যান্ড রিহেবিলিটিশন সেন্টার, বেনিফুড ও ফিনারী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে