জয় দিয়ে যাত্রা শুরু করলো কলকাতা নাইট রাইডার্স

0
22

জয় দিয়েই ২০২১ সালের আইপিএলের যাত্রা শুরু করলো কলকাতা নাইট রাইডার্স-কেকেআর। নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে ১০ রানে হারালো ইয়ন মর্গ্যানের দল।

নীতীশ রানা ও রাহুল ত্রিপাঠীর দুর্দান্ত ব্যাটিংয়ের পর কেকেআরের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে চলে আসলো কাঙ্ক্ষিত জয়। মূল্যবান তিন পয়েন্ট গেলো কলকাতার ঝুলিতে।

চেন্নাইয়ে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৭ রান জড়ো করে কলকাতা। দলের পক্ষে সর্বোচ্চ ৮০ রান আসে নিতিশ রানার ব্যাট থেকে। ৫৬ বলের মোকাবেলায় তিনি হাঁকান ৯টি চার ও ৪টি ছক্কা হাঁকান।

এছাড়া রাহুল ত্রিপাঠি ২৯ বলে ৫৩ ও দীনেশ কার্তিক ৯ বলে অপরাজিত ২২ রান করেছেন। শেষদিকে ব্যাট হাতে নেমে ৫ বলে ৩ রান করে ইনিংসের শেষ বলে আউট হন সাকিব। হায়দরাবাদের পক্ষে দুই আফগান রশিদ খান ও মোহাম্মদ নবী শিকার করেন দুটি করে উইকেট।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে দ্বিতীয় ওভারে অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে হারায় সানরাইজার্স। তৃতীয় ওভারের প্রথম বলে সাকিব সাজঘরে ফেরান ঋদ্ধিমান সাহাকে, নিজের প্রথম বলেই বোল্ড করে। এরপর অবশ্য সাকিব মোট ৩৪ রান বিলি করেছেন ৪ ওভারে, আর কোনো উইকেটের দেখাও পাননি। তবে দ্বিতীয় উইকেটের পতন ঘটিয়ে দলকে এনে দেন জয়ের মোমেন্টাম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে