এইচ টি ইমামের প্রথম জানাজা সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অনুষ্ঠিত

0
6

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের প্রথম জানাজা তার জন্মস্থান সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় সরকারি আকবর আলী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

জানাজার আগে তাকে গার্ড অব অনার দেওয়া হয়। জানাজা পড়ান মওলানা আব্দুল হাকিম। সকালে হেলিকপ্টারে করে তার মরদেহ উল্লাপাড়ার সোনাতলা গ্রামে নেওয়া হয়। সেখান থেকে প্রথম জানাজার জন্য তার মরদেহ নেওয়া হয় উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ মাঠে।

এরপর সেখান থেকে দুপুর সাড়ে ১২টায় তার মরদেহ নিয়ে আসা হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। বাদ আসর শুলশান আজাদ মসজিদের দ্বিতীয় জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

জানাজায় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৬৪ আসনের এমপি মোমিন মন্ডল, জেলা প্রসাসক ড. ফারুক আহমেদ, এইচ টি ইমামের ছেলে উল্লাপাড়ার এমপি তানভীর ইমাম, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, উল্লাপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফাসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এইচ টি ইমাম বুধবার দিবাগত রাত সোয়া ১টায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) মারা যান।

কিডনি জটিলতাসহ বার্ধক্যজনিত বিভিন্ন অসুস্থতা নিয়ে দুই সপ্তাহ আগে তিনি সিএমএইচে ভর্তি হন। ২০১৪ সাল থেকে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন এইচ টি ইমাম। দেশের প্রথম মন্ত্রিপরিষদ সচিব এইচ টি ইমামের বয়স হয়েছিল ৮২ বছর।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে