প্রণব মুখার্জির মৃত্যুতে বলিউড-টলিউড তারকাদের শোক

0
148
লতা মঙ্গেশকর, অনিল কাপুর, মাধুরী দীক্ষিত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও নুসরত জাহান। ছবি: সংগৃহীত

ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি আর নেই। সোমবার (৩১ আগস্ট) সন্ধ্যায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। তার মৃত্যুতে ভারতে নেমেছে শোকের ছায়া। সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন বলিউড-টলিউড তারকারা। প্রণব মুখোপাধ্যায়ের প্রয়াণে শোকবার্তা জানিয়েছেন লতা মঙ্গেশকর, অজয় দেবগন, রীতেশ দেশমুখ, তাপসী পান্নু, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, মিমি, নুসরত টুইটবার্তায় প্রাক্তন রাষ্ট্রপতিকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন।

অনিল কাপুর লিখেছেন, ‘সাবেক মাননীয় রাষ্ট্রপতি প্রণব মুখার্জি ছিলেন দেশপ্রেমী ও ভালো নেতা। তার পরিবারের জন্য সমবেদনা ও প্রার্থনা।’মাধুরী দীক্ষিত লিখেছেন, ‘একজন অসাধারণ রাষ্ট্রনায়ক ছিলেন। পরিবার ও বন্ধুদের সমবেদনা জানাই। আপনার আত্মা শান্তি পাক।’পুরষ্কার গ্রহণ করার ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, ‘খবরটা মেনে নিতে পারছি না। উনি সারাজীবন আমাদের স্মৃতিতে জীবিত থাকবেন।’হুমা কোরেশী লিখেছেন, ‘প্রণব মুখার্জির প্রয়াণের খবরে মন খারাপ। তার পরিবার ও বন্ধুদের জানাই সমবেদনা। আত্মার শান্তিকামনা করি।’

গুরুতর অসুস্থ হয়ে গভীর কোমায় ছিলেন প্রণব মুখার্জি। করোনাভাইরাসও পজিটিভ ছিলেন তিনি। মস্তিষ্কে সার্জারির একদিন পর তার মৃত্যু হয়।

করণ জোহর টুইট করেছেন, ‘আপনার আত্মার শান্তি কামনা করি স্যার। এই দেশের প্রতি আপনার নিষ্ঠা এবং সম্মানের জন্য আপনাকে স্যালুট।’

২০১২ থেকে ২০১৭ সাল পর্যন্ত ভারতের রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব পালন করেন প্রণব মুখার্জি। তিনি ভারতের ১৩তম রাষ্ট্রপতি।মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৪ বছর।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে