নোঙর-কুষ্টিয়া জেলা থেকে সম্মানিত সদস্য মনোনিত হয়েছেন প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল।

0
260
নোঙর-কুষ্টিয়া জেলা থেকে সম্মানিত সদস্য মনোনিত হয়েছেন প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল।

নদীমাতৃক বাংলাদেশের নদ-নদী ও পরিবেশ সুরক্ষার অতন্দ্রপ্রহরী প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল (হিসনা নদী) কে কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলা থেকে নদী নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর’এর সম্মানিত সদস্য মনোনীত করা হয়েছে।

প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল ভেড়ামারা কলেজে শিক্ষকতার সাথে ভেড়ামারা প্রেস ক্লাবের নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি স্থানীয় ‘সাপ্তাহিক চেতনায় কুষ্টিয়া’র প্রকাশক ও সম্পাদক ও কয়েকটি জাতীয় পত্রিকার সাংবাদিক হিসেবে কাজ করছেন।

নদী ও পরিবেশ নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর’ প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সুমন শামস আজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

দেশজুড়ে নদী ও পরিবেশ সুরক্ষার লক্ষ্যে সারা দেশের নদী ও পরিবেশ রক্ষায় আত্ম নিযোজিত যোদ্ধাদের সংগঠিত করার উদ্দেশ্যে দেশব্যাপী ইতিমধ্যেই জেলা কমিটি গঠন করার কাজ চলমান রয়েছে।

১. ঢাকা ২. খুলনা ৩. চট্রগ্রাম ৪. রাজশাহী ৫. বরিশাল ৬. সিলেট ৭. রংপুর ৮. ময়মনসিংহ বিভাগের কমিটির পাশাপাশি ৬৪ জেলার নদী প্রকৃতি সুরক্ষার লক্ষ্যে তরুণদের সমন্বয়ে এই জেলা কমিটি গঠন প্রক্রিয়ার ধরাবাহিকতা অব্যাহত থাকবে।

নদীমাতৃক দেশের নদী ও পরিবেশ সুরক্ষায় এগিয়ে আসুন, নোঙর পতাকা তলে একতাবদ্ধ হোন।

“২৩ মে, ‘জাতীয় নৌ-নিরাপত্তা দিবস’ ঘোষণা করা হোক”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here