উদ্ধার হওয়া সাংবাদিক শফিকুল ইসলাম কাজল যশোরে

0
305

বেনাপোলের রঘুনাথপুর সীমান্ত থেকে উদ্ধার হওয়া ফটো সাংবাদিক ও দৈনিক পক্ষকালের সম্পাদক শফিকুল ইসলাম কাজলকে হ্যান্ডকাপ পরিয়ে বেনাপোল পোর্ট থানা থেকে যশোরের উদ্দেশে নিয়ে যাওয়া হয়েছে। 

রোববার (৩ মে) দুপুর ১টার সময়  পোর্ট থানা পুলিশ তাকে যশোর নিয়ে যায়।

পুলিশের একটি সূত্রে জানা যায়, সাংবাদিক কাজলকে বেনাপোল থেকে যশোর ডিবি অফিসে নিয়ে যাওয়া হবে।সেখানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে জিজ্ঞাসাবাদ করবেন। তারপর মাগুরা-১ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের শেরে বাংলা নগর থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে ঢাকায় নেওয়া হতে পারে অথবা আদালতে পাঠানোও হতে পারে। তবে সে বিষয়টি এখনও নিশ্চিত করে বলতে পারেনি ওই সূত্রটি।

এদিকে ফটো সাংবাদিক কাজলকে পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান ও নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান জিজ্ঞাসাবাদ করেন। এ ব্যাপারে স্থানীয় কোনো সংবাদকর্মীকে সুনির্দিষ্ট কিছু বলেননি তারা। তবে তারা জানিয়েছেন বিজিবির করা অবৈধ পারাপারের মামলায় তাকে যশোরে পাঠানো হয়েছে।

এর আগে  ৪৯ বিজিবি ব্যাটালিয়নের রঘুনাতপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা ( শনিবার ২ মে) রাতে টহলের সময় দেখতে পান ভারত থেকে অবৈধভাবে একজন ফিরছেন।পরে বিজিবি সদস্যরা তাকে আটক করে অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করে। বাংলানিউজটোয়েন্টিফোর.কম’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে