প্রধানমন্ত্রীর দেওয়া উপহার পেল আশুগঞ্জের চাতাল শিশুরা

0
348

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া শিশু খাদ্য উপহার পেয়েছে ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জের চাতাল শিশুরা। প্রাক প্রাথমিক ও শিশু দিবাযত্ন কেন্দ্রের ৮০ জন চাতাল শিক্ষার্থী এই উপহার সামগ্রী পেয়েছে।

গত মঙ্গলবার, ১৪ এপ্রিল দুপুরে আশুগঞ্জের সোনারামপুরে অবস্থিত ওই কেন্দ্রে আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজিমুল হায়দার চাতাল শিশুদের মাঝে এই শিশুখাদ্য তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল মাবুদ, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মেজাম্মেল হক, সাধারণ সম্পাদক আল মামুন, সহসভাপতি আবু আব্দুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ইসহাক সুমন, সমকালের প্রতিনিধি মুহাম্মদ আনোয়ার হোসেন প্রমূখ।

চাতাল শিশুদের জন্য প্রাক প্রাথমিক ও শিশু দিবাযত্ন কেন্দ্রের ৮০ জন শিশুকে ২’শ গ্রাম গুড়ো দুধ, এক প্যাকেট বিস্কুট, আধা কেজি সুজি, চিনি আধা কেজি, ডাল আধা কেজি করে প্রদান করা হয়।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজিমুল হায়দার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া শিশু খাদ্য উপহার আশুগঞ্জের চাতাল শিশুদের জন্য প্রাক প্রাথমিক ও শিশু দিবাযত্ন কেন্দ্রের ৮০ জন চাতাল শিশুর কাছে পৌছে দেয়া হয়েছে।

লেখা: মো. রাসেল আহমেদ, সম্মানিত সদস্য, নোঙর- ব্রাহ্মণবাড়িয়া জেলা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে