করোনা দুর্যোগে ব্রাহ্মণবাড়িয়া শহরে অসহায় মানুষের পাশে ‘নোঙর’।

0
148
করোনা দুর্যোগ মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়ার অসহায় মানুষের জন্য নোঙর'র ভোগ্যপণ্য বিতরণ।

মহামারি করোনাভাইরাস সারা পৃথিবীর মানুষকে আতঙ্কিত করে তুলেছে। ইতিমধ্যে বিশ্বের ১৯৮টি দেশে ছড়িয়ে পড়া এই ভয়ানক করোনা ভাইরাসে ৩৬ হাজারের বেশী মানুষের মৃত্যু ঘটেছে এবং আক্রান্ত হয়েছেন ৭ লক্ষ ৩৭ হাজার মানুষ। করোনাভাইরাসে যুক্তরাষ্ট্রে ২১ জন প্রবাসী বাংলাদেশি নাগরিকের মৃত্যু ঘটেছে এবং বাংলাদেশে মোট ৪৯ জন আক্রান্ত হয়েছেন এবং নিহত হয়েছেন ৮ জন।

বাংলাদেশের প্রায় প্রত্যেক জেলায় ছড়িয়ে পড়ায় করোনাভাইরাস প্রতিরোধে দেশজুড়ে সেনাবাহিনীর পাশাপাশি নদী নিরাপত্তার সামাজিক সংগঠন নোঙর দেশের বিভিন্ন জেলায় গণসচেতনতার কাজে অব্যাহত রেখেছে।

সেই ধারাবাহিকতায় ‘নোঙর- ব্রাহ্মণবাড়িয়া’ শাখা গতকাল সোমবার, ৩০ মার্চ ২০২০ বিকাল ৫ ঘটিয় শহরের কান্দিপাড়া এলাকার কর্মহীন পরিবারের কথা বিবেচনা করে শহরের ৬০ টি পরিবারের মধ্যে প্রত্যেক পরিবারকে ৩ কেজি চাউল, ৩ কেজি ডাল, এবং ৩ কেজি আলু এবং প্রত্যেকের হাতে নগদ একশত টাকা প্রদান করা হয়।

কান্দিপাড়া মুক্তিযোদ্ধা ভবন চত্বরে করোনা দুর্যোগ মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়ার অসহায় মানুষের জন্য ‘নোঙর-ব্রাহ্মণবাড়িয়া’ পরিবারের সম্মানিত সদস্য জনাব ফেবিন রহমানের উদ্যোগে এই ভোগ্যপণ্য বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

নদী নিরাপত্তার সামাজিক সংগঠন নোঙর প্রতিষ্ঠাতা সভাপতি সুমন শামস এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ‘নোঙর-ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সম্মানিত সদস্য জনাব ফেবিন রহমানসহ জেলার সকল সদস্যদে অভিনন্দন জানিয়েছেন। একই সাথে তিনি দেশের এই দূযোর্গ মোকাবেলায় নোঙর বাংলাদেশের সকল জেলা শাখার দেশপ্রেমিক সেচ্ছাসেবী সদস্যদের করোনা ভাইরাসে আতঙ্কিত দিশেহারা মানুষের পাশে থাকতে আহবান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন নোঙর-ব্রাহ্মণবাড়িয়া জেলার নদী ও পরিবেশ কর্মী জনাব মুনিরুল ইসলাম, জনাব আল-আমিন শিকদার রবিন, সুমন ও আকাশ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here