ঢাকায় জীবাণুনাশক ছিটাবে পুলিশ

0
290

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ রোধে রাজধানীর বিভিন্ন এলাকায় জীবাণুনাশক ছিটানোর সিদ্ধান্ত নিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এসব এলাকায় প্রতিদিন (সকাল- বিকেল) দুই বার করে জীবাণুনাশক ছিটাবে পুলিশ।

বুধবার (২৫ মার্চ) সকালে ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান এতথ্য নিশ্চিত করেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ জানায়, ডিএমপির আটটি জোনের বিভিন্ন এলাকায় আটটি জল কামান দিয়ে দিনে দুই বার জীবাণুনাশক ছিটানো হবে। প্রথমবার জীবাণুনাশক ছিটানো হবে সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত। আর দ্বিতীয়বার জীবাণুনাশক ছিটানো হবে বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ জীবাণুনাশক ছিটানো অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

এদিকে জানা যায়, ডিএমপির রমনা এলাকার নিউমার্কেট ও এর আশেপাশের এলাকা, মালিবাগ ও এর আশেপাশের এলাকা এবং হাজারীবাগ নতুন রাস্তা এলাকায় জীবাণুনাশক ছিটানো হবে। পাশাপাশি লালবাগ জোনের সদরঘাট এলাকা, ভিক্টোরিয়া পার্ক ও এর আশেপাশের এলাকা এবং তাঁতী বাজার এলাকায় এ জীবাণুনাশক ছিটানো হবে।

এ ছাড়া মতিঝিল জোনের শান্তিনগর এলাকা, গুলিস্তান ও এর আশেপাশের এলাকা, খিলগাঁও বাজার থেকে তালতলা মার্কেট পর্যন্ত, মুগদা হাসপাতাল এলাকায় জীবাণুনাশক ছিটানো হবে। ওয়ারী জোনের সায়দাবাদ বাস টার্মিনাল এলাকা, কাপ্তান বাজার এলাকা ও যাত্রাবাড়ী এলাকায় জীবাণুনাশক ছিটানো হবে। আরও ছিটানো হবে তেজগাঁও জোনের কারওয়ান বাজার এলাকা, মহাখালী বাস টার্মিনাল এলাকা, মোহাম্মদপুর কৃষি মার্কেট এলাকায়।

গুলশান জোনের গুলশান-১ ডিএনসিসি মার্কেট, বদলী মার্কেট ও আশপাশের এলাকা, মহাখালী কাঁচা বাজার, সাততলা বস্তি এলাকা, আইইডিসিআর হাসপাতাল ও আশেপাশের এলাকায় জীবাণুনাশক ছিটানো হবে। উত্তরা জোনের বিডিআর বাজার, হজ ক্যাম্প ও আশেপাশের এলাকা, আব্দুল্লাহপুর ও আশেপাশের এলাকা, বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতাল ও সংলগ্ন এলাকায় জীবাণুনাশক ছিটানো হবে।

মিরপুর জোনের মিরপুর ২নং কাঁচাবাজার এলাকা, মিরপুর ৬নং কাঁচাবাজার এলাকা, মিরপুর ১নং শাহ আলী কাঁচাবাজার এলাকায় জীবাণুনাশক ছিটাবে ডিএমপি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে