নোঙর-বিরুলিয়া ইউনিয়ন শাখার নাট্যকর্মী সজীব ঘোষ আহবায়ক এবং গণমাধ্যম কর্মী আবুল খায়ের কে সদস্য সচিব করে ১৩ সদস্যের কমিটি ঘোষণা।

0
212
দেখা হয়েছে
নোঙর-সাভার বিরুলিয়া ইউনিয়ন শাখার আহবায়ক নাট্যকর্মী সজীব ঘোষ এবং সদস্য সচিব গণমাধ্যম কর্মী আবুল খায়ের

নদী নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর-সাভার বিরুলিয়া’ শাখার আয়োজনে গত শুক্রবার ১৩ মার্চ ২০২০ বিকাল ৪ ঘটিকায় সাভার মডেল থানার বিরুলিয়া ইউনিয়নের সাদুল্লাপুর নোঙর আঞ্চলিক অফিসে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

নদী নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা সভাপতি সুমন শামস এর সভাপতিত্বে উক্ত সভায় নোঙর-সাভার বিরুলিয়া শাখা’র সকল সদস্যদের সম্মতি ক্রমে নাট্যকর্মী সজীব ঘোষ কে আহবায়ক করে গণমাধ্যম কর্মী আবুল খায়ের সদস্য সচিব ঘোষণা করা হয়।

এ ছাড়া নব গঠিত আহবায়ক কমিটির সদস্য হিসেবে ১. আকরাম মোল্লা ২. আসলাম ৩. এখলাস পালোয়ান ৪. মাজেদুল হক ৫.মোসাম্মত ফাতেমা খাতুন ৬.মোহাম্মদ নাজির মিয়া ৭.ইয়াসিন শেখ ৮. শামসুল হক ৯. চুন্নু মিয়া ১০. আব্দুল রাব্বি ১১. আমিনুল ইসলাম ১২. সুমাইয়া ইসলাম নিপু ১৩. বকুল চন্দ্র ভৌমিকের নাম ঘোষণা করা হয়।

নদী নিরাপত্তার সামাজিক সংগঠন নোঙর কেন্দ্রীয় সভাপতি সভাপতি সুমন শামস এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নোঙর-সাভার বিরুলিয়া শাখার নবগঠিত আহবায়ক কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সমগ্র সাভার মডেল থানার বিরুলিয়া ইউনিয়নের সাদুল্লাপুর এলাকার তুরাগ নদ, বংশী নদী, ধলেশ্বরী নদী, বিরুলিয়া ইউনিয়নের সকল খাল, পুকুর ও জলাশয় সুরক্ষায় গণসচেতনতা বৃদ্ধির লক্ষে পর্যায়ক্রমে সাভার মডেল থানার সকল উইনিয়ন এবং আশুলিয়া থানার সকল ইউনিয়নে কমিটি গঠন করার প্রস্তা উঠে আসে।

পাশাপাশি পানি উন্নয়ন বোর্ডের মানচিত্র অনুযায়ী সাভার উপজেলা এবং থানা পর্যায়ে নদী সুরক্ষার কার্যক্রম বিস্তার করার লকাক্ষে কমিটি গঠন করার সিদ্ধান্ত গ্রহণ নেয়া হয়।

নোঙর বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ‘নোঙর-সাভার বিরুলিয়া’ শাখার সকল নদী ও পরিবেশ কর্মীদের বিপ্লবী শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

আপনার মন্তব্য লিখুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন