বাংলাদেশ সকল উন্নয়ন সূচকে সাফল্য অর্জন করেছে : হাছান মাহমুদ

0
53
দেখা হয়েছে
বৃহস্পতিবার, ৬ ফেব্র“য়ারি ২০২০ রাজশাহী শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের রাজশাহী জেলা প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে বাংলাদেশ সকল উন্নয়ন সূচকে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে।

মন্ত্রী আজ এখানে শিল্পকলা একাডেমি মিলনায়তনে আওয়ামী লীগের রাজশাহী নগর ইউনিটের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।’ড. হাছান বলেন, ক্ষমতার ধারাবাহিকতা দেশকে মানুষের কাক্সিক্ষত স্তরে নিয়ে যাওয়ার জন্য একটি গুরুত্বপূর্ণ দিক।

তিনি বলেন, ‘আমরা জনসমর্থন ছাড়া এক দিনও ক্ষমতায় থাকতে চাই না।’তিনি বলেন, সাধারণ মানুষ খারাপ আচরণ পছন্দ করে না। তাই দলীয় নেতাদের সুশৃঙ্খল ও সুসংহত হওয়া উচিত।’
তথ্যমন্ত্রী বলেন, দেশ পূর্ববর্তী তিনটি শিল্প বিপ্লব গ্রহণ করতে পারেনি। তবে, এখন সঠিক নেতৃত্বের কারণে বাংলাদেশ চতুর্থ শিল্প বিপ্লবে যুক্ত হয়েছে।

তিনি বলেন, সকলকে এক যোগে এগিয়ে এসে এর সুফল পেতে কাজ করা উচিত। নগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামানের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, বেগম আক্তার জাহান ও মেরিনা জাহান।

আপনার মন্তব্য লিখুন

অনুগ্রহ করে আপনার মন্তব্য লিখুন
অনুগ্রহ করে এখানে আপনার নাম লিখুন