‘নোঙর- খুলনা জেলা’ থেকে সম্মানিত সদস্য মনোনিত হলেন তরুণ সংগঠক অভিজিৎ চক্রবর্তী দেবু ।

5
1125
‘নোঙর- খুলনা জেলা’ থেকে সম্মানিত সদস্য মনোনিত হলেন তরুণ সংগঠক অভিজিৎ চক্রবর্তী দেবু ।

সোমবার, ২৩ ডিসেম্বর ২০১৯, (নোঙরনিউজ) : নদীমাতৃক বাংলাদেশের নদ-নদী ও পরিবেশ সুরক্ষার অতন্দ্রপ্রহরী তরুণ সংগঠক অভিজিৎ চক্রবর্তী দেবু (রূপসা নদী) কে’ খুলনা জেলা থেকে নদী নিরাপত্তার সামাজিক সংগঠন নোঙর এর সম্মানিত সদস্য মনোনীত করা হয়েছে।

নদী ও পরিবেশ নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর’ প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সুমন শামস আজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে অভিনন্দন জানিয়েছেন।

তরুণ সংগঠক অভিজিৎ চক্রবর্তী দেবু বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে যুক্ত আছেন।

‘নোঙর’ তরুণ সংগঠক অভিজিৎ চক্রবর্তী দেবু এর সুদীর্ঘ জীবন ও সাফল্য কামনা করছে।

দেশজুড়ে নদী ও পরিবেশ সুরক্ষার লক্ষ্যে সারা দেশের নদী যোদ্ধাদের সংগঠিত করার উদ্দেশ্যে দেশব্যাপী ইতিমধ্যেই জেলা কমিটি গঠন করার কাজ শুরু করেছে।

১. ঢাকা ২. খুলনা ৩. চট্রগ্রাম ৪. রাজশাহী ৫. বরিশাল ৬. সিলেট ৭. রংপুর ৮. ময়মনসিংহ বিভাগের কমিটির পাশাপাশি ৬৪ জেলার নদী প্রকৃতি সুরক্ষার লক্ষ্যে তরুণদের সমন্বয়ে এই জেলা কমিটি গঠন প্রক্রিয়ার ধরাবাহিকতা অব্যাহত থাকবে।

নদীমাতৃক দেশের নদী ও পরিবেশ সুরক্ষায় এগিয়ে আসুন, নোঙর পতাকা তলে একতাবদ্ধ হোন।

5 মন্তব্য

    • স্বাগতম আপনাকে।আপনার বর্তমান এবং স্থায়ী ঠিকানা, নদীর নাম, ছবি, পরিচয়পত্র ও বর্তমান পেশা জানিয়ে ছবিসহ সংক্ষিপ্ত বায়োডাটা পাঠিয়ে দিন। Facebook id: nongorBd এর সাথে যুক্ত হতে পারেন।যোগাযোগ : ০১৭১১১৬৫৮৬৩। ধন্যবাদ।

    • স্বাগতম আপনাকে।আপনার বর্তমান এবং স্থায়ী ঠিকানা, নদীর নাম, ছবি, পরিচয়পত্র ও বর্তমান পেশা জানিয়ে ছবিসহ সংক্ষিপ্ত বায়োডাটা পাঠিয়ে দিন। Facebook id: nongorBd এর সাথে যুক্ত হতে পারেন।যোগাযোগ : সুমন শামস, প্রতিষ্ঠাতা সভাপতি,(নদী নিরাপত্তার সামাজিক সংগঠন) ‘নোঙর’ ০১৭১১১৬৫৮৬৩। ধন্যবাদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে