‘নোঙর- ব্রাহ্মণবাড়িয়া জেলা’ থেকে সম্মানিত সদস্য মনোনীত হলেন সাংবাদিক ও সংগঠক আবুল আহাদ।

2
579
‘নোঙর- ব্রাহ্মণবাড়িয়া জেলা’ থেকে সম্মানিত সদস্য মনোনীত হলেন সাংবাদিক ও সংগঠক আবুল আহাদ।

‘নোঙর- ব্রাহ্মণবাড়িয়া জেলা’ থেকে সম্মানিত সদস্য মনোনীত হলেন সাংবাদিক ও সংগঠক আবুল আহাদ।

শুক্রবার, ১২ জুলাই ২০১৯, (নোঙরনিউজ) : নদীমাতৃক বাংলাদেশের নদ-নদী ও পরিবেশ সুরক্ষার অতন্দ্রপ্রহরী সাংবাদিক ও সংগঠক আবুল আহাদ (মেঘনা-তিতাস নদী) কে নদী নিরাপত্তার সামাজিক সংগঠন ‘‘নোঙর- ব্রাহ্মণবাড়িয়া জেলা’ থেকে সম্মানিত সদস্য মনোনীত করা হয়েছে।

নদী নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর’ প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সভাপতি সুমন শামস আজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে অভিনন্দন জানিয়েছেন।

নদী ও পরিবেশ সুরক্ষার কাজে অঙ্গীকারাবদ্ধ সামাজিক সংগঠক আবুল আহাদ দৈনিক বাংলাদেশের আলো সংবাদপত্রের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি তিনি প্রবর্তক আবৃত্তি সংসদের সম্পাদক হিসেবে যুক্ত আছেন।

এ ছাড়াও তিনি ‘আমরা বন্ধু ব্রাহ্মণবাড়িয়া’ এর সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব প্রাপ্ত এবং সাহিত্য একাডেমির সাবেক সাংগঠনিক সম্পাদক। নারিশিশু.কম এর সম্মানিত সম্পাদক হিসেবে দা্য়িত্ব পালন করেছেন।

নদী ও পরিবেশ নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর’ সংগঠক আবুল আহাদ এর সুদীর্ঘ জীবন ও সাফল্য কামনা করছে।

দেশজুড়ে নদী ও পরিবেশ সুরক্ষার লক্ষ্যে সারা দেশের নদী যোদ্ধাদের সংগঠিত করার উদ্দেশ্যে দেশব্যাপী ইতিমধ্যেই জেলা কমিটি গঠন করার কাজ শুরু করেছে নদী নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর’।

১. ঢাকা ২. খুলনা ৩. চট্রগ্রাম ৪. রাজশাহী ৫. বরিশাল ৬. সিলেট ৭. রংপুর ৮. ময়মনসিংহ বিভাগের কমিটির পাশাপাশি ৬৪ জেলার নদী প্রকৃতি সুরক্ষার লক্ষ্যে তরুণদের সমন্বয়ে এই জেলা কমিটি গঠন প্রক্রিয়ার ধরাবাহিকতা অব্যাহত থাকবে।

নদীমাতৃক দেশের নদী ও পরিবেশ সুরক্ষায় এগিয়ে আসুন, নোঙর পতাকা তলে একতাবদ্ধ হোন।

“নদী বাঁচান-পরিবেশ বাঁচান-জীবন বাঁচান” ২৩ মে জাতীয় নৌ-নিরাপত্তা দিবস পালন করুন”: নোঙর

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here