বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ১২৪ রানে গুটিয়ে গেল আফগানিস্তান

0
310
দক্ষিণ আফ্রিকার পক্ষে চার উইকেট নেয়া ইমরান তাহির। ছবি-সংগৃহীত

রবিবার, ১৬ জুন ২০১৯, (নোঙরনিউজ ডেস্ক) : দু’বার বৃষ্টি হানা দেয় কার্ডিফে। তবুও খেলা হয়েছে। তবে বৃষ্টির সঙ্গে লুকোচুরি খেলা ইনিংসের মাশুল দিতে হয়েছে আফগানিস্তানকে। মাত্র ১২৪ রানে গুটিয়ে গেছে তাদের ইনিংস। বৃষ্টির কারণে ৪৮ ওভারে নামিয়ে আনা খেলা আফগানরা শেষ করেছে ৩৪.১ ওভারে।

শনিবার দিনের দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস হেরে শুরুতে ব্যাটিংয়ে নামতে হয় আফগানিস্তানকে। প্রতম দফায় ৫.৫ ওভারে ৩৩ রান করেন তারা। এরপরই শুরু হয় বৃষ্টি। পরে বৃষ্টি থামলে দ্বিতীয় দফায় খেলা শুরু হয়। ২০ ওভারের পর ফের খেলা বন্ধ হয়ে যায়। তখন আফগানদের রান ছিল দুই উইকেটে ৬৯ রান। বৃষ্টিভেজা মাঠে তৃতীয় দফায় খেলতে নেমে উইকেট বিলিয়ে দিয়ে আসতে হয়েছে আফগানদের।

দুই ওপেনার নুর আলী জাদরান ৩২ ও হজরতুল্লাহ জাজাই ২২ রান করেন। পরবর্তী ব্যাটসম্যানদের মধ্যে রাশিদ খান ইনিংস সর্বোচ্চ ৩৫ রান করেন। অন্য কেউ দুই অঙ্ক ছুঁতে পারেননি। প্রোটিয়া বোলারদের মধ্যে ইমরান তাহির ২৯ রানের বিনিময়ে চারটি এবং ক্রিস মরিস ১৩ রান খরচায় তিনটি উইকেট নেন। এছাড়া আন্দিলে পেলুকায়ো ‍দুটি এবং কাগিসো রাবাদা একটি উইকেট নেন।

প্রথম চার ম্যাচের তিনটিতেই হেরেছে দক্ষিণ আফ্রিকা। একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ায় এক পয়েন্ট নিয়ে নবম স্থানে অবস্থান দক্ষিণ আফ্রিকার। অপরদিকে প্রথম তিন ম্যাচের সবক’টি হেরে দশ দলের প্রতিযোগিতার তলানিতে আছে আফগানিস্তান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে