কাপাসিয়ার নৌকা ডুবে নিহতের সংখ্যা বেড়ে ৫

    0
    510

    {CAPTION}

    গাজীপুর, শনিবার, ৩১/১২/১৬ নোঙর নিউজডটকম:গাজীপুরের কাপাসিয়া উপজেলার তারাগঞ্জ এলাকায় শীতলক্ষ্যা নদীতে ইঞ্জিন চালিত নৌকা ডুবে নিহতের সংখ্যা বেড়ে ৫ জন।
    শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তারাগঞ্জ বাজার এলাকায় শীতলক্ষ্যা নদীর খেয়াঘাটে এদুর্ঘটনা ঘটে। ৫ জনের মরদেহ উদ্ধার কাজ শেষ করেছে ডুবুরী দল ও স্থানীয়রা।
    নিহতরা হলেন- নরসিংদীর শিবপুর থানার পাড়াতুল এলাকার বাবুল মিয়ার ছেলে আতিক (২৫), একই থানার মধ্যনগর এলাকার ননি খাঁনের ছেলে তাজিম খাঁন (২১) ও আলীনগর এলাকার নূর মোহাম্মদের স্ত্রী কোহিনুর বেগম (৩০), লাকপুর এলাকার হাছেন আলীর ছেলে আশু মিয়া (৪৫) ও পাড়াতুল এলাকার তারা মিয়ারর ছেলে আব্দুল কাইয়ুম মিয়া (১৭)।
    কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. দুলাল মিয়া জানান, নরসিংদীর শিবপুর থানার বিভিন্ন এলাকা থেকে ২০-২৫ জন কাপাসিয়ায় তারাগঞ্জ এলাকায় একটি অনুষ্ঠানে আসছিলো। পরে কাপাসিয়া তারাগঞ্জ বাজার এলাকায় শীতলক্ষ্যা নদী পার হওয়ায় সময় তাদের ইঞ্জিন চালিত খেয়া নৌকাটি নদীর মাঝখানে ডুবে যায়। এসময় স্থানীয়রা ও ডুবুরীদল উদ্ধার কাজ শুরু করে মধ্যে রাত পর্যন্ত নদী থেকে ৫ জনের লাশ উদ্ধার করে। যারা নদী থেকে সাঁতরে উঠে আসছিল তারা পুলিশের সঙ্গে যোগাযোগ না করায় ১০-১৫ জন নিখোঁজ ছিল বলে জানা যায়। তাদের সন্ধান পাওয়ায় উদ্ধার অভিযান রাতেই শেষ হয়।
    কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, খেয়া নৌকা ডুবির ঘটনায় ৫ জনের জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের তালিকায় কেউ না থাকায় রাতেই উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়।

    একটি উত্তর ত্যাগ

    আপনার মন্তব্য লিখুন দয়া করে!
    এখানে আপনার নাম লিখুন দয়া করে